আরও ২১ পয়েন্ট চান চেলসি কোচ

দারুণ ছন্দে ছুটে চলা চেলসি প্রিমিয়ার লিগ শিরোপা পুনরুদ্ধারের পথে আরেকধাপ এগুলেও বাকি ম্যাচগুলো নিয়ে সতর্ক আন্তোনিও কোন্তে। শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে যে করেই হোক বাকি ১০ ম্যাচ থেকে অন্তত ২১ পয়েন্ট চান ইতালির এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 02:28 PM
Updated : 19 March 2017, 02:28 PM

গত মাসে সোয়ানসি সিটির বিপক্ষে জয়ের পর কোন্তে জানিয়েছিলেন, শিরোপা জিততে আরও ২৯ পয়েন্ট দরকার। এরপর ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ও স্টোক সিটির বিপক্ষে নিজেরা জেতায় এবং ওই সময় দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি একটি ম্যাচ ড্র করায় চেলসি কোচের চাওয়া কমে দাঁড়িয়েছে ২১ পয়েন্টে।

শনিবার স্টোকের মাঠে ২-১ গোলে জয়ের পর কোন্তে বলেন, "সত্যিই এই জয়টা গুরুত্বপূর্ণ। আমরা দুটি অ্যাওয়ে ম্যাচ খেলেছি, ওয়েস্ট হ্যাম ও স্টোকের বিপক্ষে। মৌসুমের এই অংশে ম্যাচ দুটি জেতা খুবই গুরুত্বপূর্ণ।"

চেলসির পয়েন্ট এখন ২৮ ম্যাচে ৬৯। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে গুয়ার্দিওলার দল সিটি।

বাকি ১০ ম্যাচে ২১ পয়েন্ট পেলে চেলসির পয়েন্ট দাঁড়াবে ৯০। সেক্ষেত্রে নিকটতম প্রতিদ্বন্দ্বীরা স্ট্যামফোর্ড ব্রিজের দলটির আর নাগাল পাবে না।  

চেলসি কোচ বলেন, "আর ১০ ম্যাচ বাকি। লিগ জয় নিশ্চিত করতে এখন আমাদের ২১ পয়েন্ট নেওয়া দরকার।"