কোন্তে

ইন্টারের কোচ হলেন কোন্তে
ইন্টার মিলানের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন আন্তোনিও কোন্তে। ছাঁটাই হওয়া আরেক ইতালিয়ান লুচানো স্পাল্লেত্তির উত্তরসূরি হিসেবে যোগ দিচ্ছেন তিনি।
‘পার্থক্য গড়ে দিয়েছে মেসি’
চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার কাছে হারলেও শিষ্যদের প্রচেষ্টায় গর্বিত আন্তোনিও কোন্তে। চেলসি কোচের মতে, কাতালান ক্লাবটির সঙ্গে তাদের লড়াইয়ে পার্থক্য গড়ে দিয়েছে পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি।
‘বার্সাকে হারাতে সামর্থ্যের বেশি দিতে হবে চেলসিকে’
চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম ফেভারিট বার্সেলোনার বিপক্ষে লড়াইয়ে দলের সবাইকে ইতিবাচক থাকার পরামর্শ দিয়েছেন চেলসি কোচ আন্তোনিও কোন্তে। পাঁচবারের চ্যাম্পিয়নদের হারাতে শিষ্যদের কাছে তিনি চান সামর্থ্যের বেশি ...
মোরাতাই চেলসির প্রথম পছন্দ
চেলসির কোচ আন্তোনিও কোন্তে জানিয়েছেন, নতুন স্ট্রাইকার কেনার সিদ্ধান্ত হওয়ার পর থেকেই তার প্রথম পছন্দ ছিলেন আলভারো মোরাতা।
রক্ষণে পরিবর্তনেই চেলসির সাফল্য: কোন্তে
রক্ষণভাগে খেলার নতুন ধরনের সঙ্গে শিষ্যদের দ্রুত মানিয়ে নেওয়ার সক্ষমতাই ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির সাফল্য অর্জনে মূল কারণ ছিল বলে মনে করেন আন্তোনিও কোন্তে। তবে ব্যাপারটি সহজ ছিল না বলে জানান ইতালির এই ...
সেরা খেলোয়াড়দের ধরে রাখতে চান কোন্তে
ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা চেলসি উন্নতির ধারা বজায় রাখতে দলের সেরা খেলোয়াড়দের ধরে রাখার চেষ্টা করবে বলে জানিয়েছেন কোচ আন্তোনিও কোন্তে।
প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন কোন্তের চেলসি
দুই ম্যাচ হাতে রেখে লিগ শিরোপা পুনরুদ্ধার করেছে চেলসি। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের মাঠে শেষ দিকের একমাত্র গোলে জিতে চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে মেতে ওঠে আন্তোনিও কোন্তের দল।
এবার এফএ কাপে চোখ কোন্তের
চেলসির দায়িত্ব নিয়ে প্রথম মৌসুমেই প্রিমিয়ার লিগ জয়ের উচ্ছ্বাসে ভাসছেন আন্তোনিও কোন্তে। মৌসুমটাকে আরও রাঙিয়ে রাখতে এখন এফএ কাপ জয়ের স্বপ্ন দেখছেন ইতালির এই কোচ।