এমপি ওমর ফারুকের কার্যালয়ের পেছনে সেপটিক ট্যাংকে লাশ

পুলিশ জানায়, লাশ অর্ধেক গলে যাওয়ায় মুখমণ্ডল চেনা যাচ্ছে না।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2023, 09:19 AM
Updated : 12 Dec 2023, 09:19 AM

রাজশাহী-১ আসনের (গোদাগাড়ী-তানোর) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের পেছনে সেপটিক ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রাজশাহী নগরীর নিউ মার্কেটের গৌরহাঙ্গা এলাকা থেকে মঙ্গলবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে বোয়ালিয়া মডেল থানার ওসি হুমায়ুন কবির জানান। 

মৃত ব্যক্তির নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পুলিশ বলছে, তার পরনের প্যান্টের পকেট একটি আইডি কার্ড পাওয়া গেছে; যেখানে নাম নয়নাল উদ্দীন এবং বাবার নাম আব্দুল জব্বার ও মা হরেজান বেওয়া উল্লেখ রয়েছে। 

ঠিকানা দেওয়া আছে পবা উপজেলার কাটাখালী পৌরসভার শ্যামপুর গ্রাম; জন্ম তারিখ ১১ জুন ১৯৬২ সাল।  

ওসি বলেন, “গৌরহাঙ্গায় এলাকায় অবস্থিত থিম ওমর প্লাজা মার্কেট ভবন ও ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয় পাশাপাশি। দুটোর মালিক তিনি নিজেই। মার্কেট ভবনেরই একাংশে আবাসিক বাসায় থাকেন ফারুক চৌধুরী। 

“সকালে কার্যালয়ের পেছন থেকে দুর্গন্ধ বের হলে লোকজন সেপটিক ট্যাংক খুলে লাশ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।” 

তিনি বলেন, লাশ অর্ধেক গলে যাওয়ায় মুখমণ্ডল চেনা যাচ্ছে না। আইডি কার্ডে যে নাম-পরিচয় দেওয়া আছে তা মৃত ব্যক্তির কি-না সেটাও নিশ্চিত হওয়া যায়নি। 

ঘটনাটি হত্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।