নোয়াখালীতে স্কুল থেকে বাড়ির পথে ছাত্রীর ওপর হামলা

এক যুবক পেছন দিক থেকে মেয়েটির গলায় ভোঁতা কিছু দিয়ে পোঁচ দেয় বলে মেয়েটির মায়ের ভাষ্য।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2022, 07:27 PM
Updated : 25 Sept 2022, 07:27 PM

নোয়াখালী সদর উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক ছাত্রী হামলার শিকার হয়েছেন।

রোববার দুপুরে বিনোদপুর ইউনিয়নের আটখোলা এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ ও বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়।

নলপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এই ছাত্রীকে (১৩) নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের বাড়ি সদর উপজেলার দক্ষিণ জামালপুর গ্রামে।

নলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিপু সুলতান জানান, দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল ওই ছাত্রী। এ সময় অটোরিকশাযোগে অজ্ঞাতনামা এক ‘বখাটে’ যুবক তাকে ঝাপটে ধরে গলায় আঘাত করে। এতে তার গলায় আঁচড় লাগে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মেয়ের বরাতে তার মা বলেন, ওই ‘বখাটে’ যুবক  পেছন দিক থেকে মেয়ের গলায় ধারালো কিছু দিয়ে পোঁচ দেয়। এ সময় সড়কে অন্য একটি অটোরিকশা আসতে দেখে হামলাকারী ঘটনাস্থল ত্যাগ করে। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. নাহিদ হাসান জানান, মেয়েটির গলায় ভোঁতা কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে মনে হচ্ছে। তবে মেয়েটি আশঙ্কামুক্ত।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে ভুক্তভোগীকে দেখতে যায়। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুরের জাহান মঞ্জিল থেকে অষ্টম শ্রেণির ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই মামলায় মেয়েটির সাবেক গৃহশিক্ষক সহ চারজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।   

আরও পড়ুন:

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যায় গৃহশিক্ষক রিমান্ডে 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক