ফরিদপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে ২ টাইলস মিস্ত্রি নিহত

ইমরান ও নাঈম কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে হাটখোলার চর থেকে পাশের ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2024, 06:48 AM
Updated : 5 March 2024, 06:48 AM

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পিকআপের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই টাইলস মিস্ত্রি নিহত হয়েছেন। আহত হয়েছেন পিক আপের আরোহী দুই মাছ ব্যবসায়ী। 

মঙ্গলবার ভোরে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বিন্নাহুরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বোয়ালমারী থানার ওসি শহিদুল ইসলাম। 

নিহতরা হলেন- উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে মো. ইমরান শেখ (২৮) এবং জিয়ার শেখের ছেলে নাঈম শেখ।

 আহত দু’জনের মধ্যে মাছ ব্যবসায়ী জিন্দার আলীর বাড়ি উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামে। অপর জনের পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

ওসি শহিদুল জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে ইমরান ও নাঈম কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে হাটখোলার চর থেকে পাশের ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন। 

পথে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বিন্নাহুরি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। 

এ ঘটনায় পিকআপের ড্রাইভারের পাশে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাবরিনা হক টুম্পা বলেন, “হাসপাতালে আনার আগেই দুই জনের মৃত্যু হয়েছে, আর আহত দুই জনের একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। 

“অপর আহত জিন্দার আলীকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।” 

ওসি শহিদুল জানান, পিকআপটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক। তাকে ধরার চেষ্টা চলছে।