ফেনীতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোর গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

কুয়েতপ্রবাসী বেলায়েতকে নেওয়ার জন্য পরিবারের সদস্যরা ঢাকায় বিমানবন্দরে গিয়েছিলেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Dec 2022, 10:58 AM
Updated : 24 Dec 2022, 10:58 AM

ফেনীর মহিপালে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন; আহত হয়েছেন পাঁচজন।  

শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে মহিপাল হাইওয়ে থানার পরিদশর্ক মো. কামাল হোসেন। 

দুর্ঘটনায় নিহতরা হলেন- ফেনীর দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কুয়েতপ্রবাসী বেলায়েত হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫) এবং নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা মাইক্রোবাসের চালক ইমাম হোসেন (২৫)। 

আহতদের বরাত দিয়ে পুলিশ জানায়, কুয়েতপ্রবাসী বেলায়েত শুক্রবার রাতে ছুটিতে দেশে ফেরেন। তাকে নেওয়ার জন্য পরিবারের সদস্যরা ঢাকায় বিমানবন্দরে গিয়েছিলেন। ফেরার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন।    

আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে জান্নাতুল ফেরদৌস মারা যান বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফেনী স্টেশনের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী। তিনি আরও বলেন, বাকিদের ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মহিপাল হাইওয়ে থানার পরিদশর্ক কামাল হোসেন আরও বলেন, দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।