ট্রাকচাপায় কলেজ ছাত্র, ট্রেনে কাটা পড়ে নসিমন চালকের মৃত্যু

নিহত সাহেদ এ বছর এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2024, 11:52 AM
Updated : 6 March 2024, 11:52 AM

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুর্ঘটনায় দুইজনের প্রাণ গেছে।

বুধবার সকালে কালীগঞ্জ পৌরসভার বিহারী মোড়ে এবং বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাবরা রেলগেট এলাকায় এসব দুর্ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান।

নিহতরা হলেন-উপজেলার ঈশ্বরবা গ্রামের রুনজান আলীর ছেলে সাহেদ আলী (২০) ও নসিমন চালক মেহেদী হাসান। সাহেদ এ বছর এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, “সাহেদ সকালে মোটরসাইকেলে করে বাড়ি থেকে কালীগঞ্জ শহরে যাচ্ছিলেন। পথে বিহারী মোড় এলাকায় সামনের দিক থেকে আসা রড বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”

পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় কলেজছাত্র সাহেদের মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি আবু আজিফ জানান।

নসিমন চালক নিহত হওয়ার ঘটনায় ওসি বলেন, “মেহেদী কালীগঞ্জ পরিবেশক সমিতির নসিমন চালক ছিলেন। বাবলা রেলগেট পার হওয়ার সময় রেললাইনের ওপরে নসিমনের ইঞ্জিন বন্ধ হয়ে য়ায়।

“পরে নসিমনটি ঠেলে লাইন থেকে সরানোর সময় ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দিয়ে প্রায় ৫০ গজ দূরে নিয়ে যায়। এ সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়।”

দুর্ঘটনার প্রায় ১৫ মিনিট পর ট্রেনটি গন্তব্যে রওনা হয় এবং নিহতের লাশ রেলওয়ে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর পাঠায় বলে জানান ওসি।