শরীয়তপুরে নিজ ঘরে ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ

পুলিশ জানায়, বুধবার সুমুর জন্মদিন ছিল।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2024, 12:28 PM
Updated : 8 Feb 2024, 12:28 PM

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় নিজ ঘর থেকে এক ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখী পাড়া এলাকা এ ঘটনা ঘটে বলে নড়িয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান।

নিহত শেখ সুমাইয়া সুমু (২০) ওই এলাকার আবু বকর শেখের মেয়ে। তিনি নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

স্বজনদের বরাতে ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বুধবার সুমুর জন্মদিন ছিল। কলেজে বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন। এরপর বাসায় ফিরেও পরিবারের সঙ্গে কেক কেটে উদযাপন করেন ।

তিনি বলেন, এরপর নিজের ঘরের দরজা লাগিয়ে শুয়ে পড়েন তিনি। এদিকে মধ্যরাত থেকে সুমুর মোবাইলে একাধিকবার ফোন আসা শুরু করে। ফোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমুর পরিবারের অন্য সদস্যদের। তারা দরজার বাইরে থেকে তাকে বারবার ডাকাডাকি করতে থাকে।

“তবে রুমের ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় এক পর্যায়ে তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমুর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠান।”

পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহতের চাচা নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জাফর শেখ বলেন, “ওদের বাসা থেকে ফোন পেয়ে রাত ৩টার দিকে আমি সেখানে যাই। প্রেম ঘটিত কারণে সুমু আত্মহত্যা করে থাকতে পারে।”