‘ব্রহ্মপুত্রের বালু নিয়ে সংঘর্ষে’ নারী নিহত, আহত ৪

পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2024, 01:09 PM
Updated : 22 March 2024, 01:09 PM

ময়মনসিংহের সদর উপজেলায় ড্রেজারে তোলা ব্রহ্মপুত্রের বালুর দখল নিয়ে সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন; আহত হয়েছেন নিহতের দুই ছেলেসহ চারজন।  

শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বোররচর ইউনিয়নের মৃধাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান।

নিহত জয়নব বেগম (৬০) ওই গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

বোররচর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম রাব্বি বলেন, ওই গ্রামের জালাল উদ্দিনের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী রব্বানির পরিবারের বিরোধ চলে আসছে। প্রায় ১৪ আগে দুপক্ষের সংঘর্ষে জালাল উদ্দিনের ভাই আলাল উদ্দিন খুন হন। এ ঘটনায় মামলা চললে। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, ব্রহ্মপুত্র থেকে তোলা সরকারি বালুর দখল নিয়ে শুক্রবার দুই পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। এতে জয়নব ঘটনাস্থলে মারা যান।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে জানিয়ে পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে মো. ইসমাইল ও মিলন মিয়াসহ চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে জহুর উদ্দিন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে দাবি করে পরিদর্শক আনোয়ার হোসেন আরও জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এবং মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।