বাবার মৃত্যুর খবরে হাসপাতালের পথে ছেলেরও প্রাণ গেল

বাবার মৃত্যু সংবাদ শুনে সোলায়মান কোনো যানবাহন না পেয়ে হেঁটেই হাসপাতালের উদ্দেশে রওনা দেন।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2023, 04:01 PM
Updated : 5 June 2023, 04:01 PM

শরীয়তপুরে বাবার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছেলেও। 

সোমবার দুপুরে নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের সড়কে একটি মোটরসাইকেল চাপায় প্রাণ হারান মৃত সোহরাব সরদারের ছেলে সোলায়মান সরদার (২৮)। 

পরিবারের সদস্যরা জানান, উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী নদীর পাড় এলাকার বাসিন্দা সোহরাব সরদার বার্ধক্যজনিত অসুস্থতায় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান। 

সোলায়মান প্রবাসী; অসুস্থ বাবাকে দেখতে আট মাস আসে দেশে আসেন। 

দুপুরে সোলায়মানের স্ত্রী হাসপাতালে শ্বশুরের কাছে ছিলেন। মৃত্যুর খবর তিনিই টেলিফোনে স্বামীকে দেন। বাবার মৃত্যু সংবাদ শুনে সোলায়মান কোনো যানবাহন না পেয়ে হেঁটেই হাসপাতালের উদ্দেশে রওনা দেন। মজিদ জরিনা স্কুল অ্যান্ড কলেজের কাছাকাছি পৌঁছলে পেছন থেকে আসা একটি মোটরসাইকেল তার শরীরের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

আধঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে। 

সোলায়মানের শাশুড়ি জিয়াসমিন বেগম বলেন, “আমার মেয়ে ছয় মাসের অন্তঃস্বত্ত্বা। সোলায়মানের ভিসাও হয়ে গিয়েছিল, শিগগিরই আবার দুবাই ফিরে যাওয়ার কথা ছিল। যার কারণে আমার মেয়েকে বিধবা হতে হলো, আমি তার বিচার চাই।” 

শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার শারমিন আক্তার জানান, সোলায়মানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তা পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, “সড়ক দুর্ঘটনার পর সৌরভ দেবনাথ নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ওই ব্যক্তিকে নড়িয়া থানায় বুঝিয়ে দিয়েছে পালং থানা পুলিশ। তার বিরুদ্ধে মামলা করা হবে।”