রেললাইনের পাশে কিশোরীর লাশ, ট্রেন থেকে ফেলে হত্যা!

এসআই বলেন, “ফেইসবুকে ওই কিশোরীর ছবি দিয়ে পরিচয় শনাক্তে সহযোগিতা চাওয়া হয়। ছবি দেখে মহেশপুরের এক ব্যক্তি কিশোরীকে শনাক্ত করেন।”

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2024, 04:52 AM
Updated : 30 Jan 2024, 04:52 AM

যশোর সদর উপজেলায় রেললাইনের পাশ থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কিশোরীকে ট্রেন থেকে ফেলে হত্যা করা হয়েছে বলে দাবি পুলিশের।

সোমবার সকালে সাতমাইল ও মথুরাপুরের মাঝামাঝি স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান।

নিহত আঁখি (১৪) ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের বাসিন্দা।

ডিবির এসআই মো. মফিজুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় লোকজন রেললাইনের পাশে অজ্ঞাত এক কিশোরীর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। কিশোরীর মুখ রক্তাক্ত ছিল।

খবর পেয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠায় বলে তিনি জানান।

এসআই আরও বলেন, “এদিকে ফেইসবুকে ওই কিশোরীর ছবি দিয়ে পরিচয় শনাক্তে সহযোগিতা চাওয়া হয়। ছবি দেখে মহেশপুরের এক ব্যক্তি কিশোরীকে শনাক্ত করেন। তিনি জানান, আঁখি তার সৎ বাবা মিন্টুর সঙ্গে থাকতো। শনিবার মেয়েকে নিয়ে যশোরে যান মিন্টু।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, “ট্রেন থেকে ফেলে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে, মরদেহ দেখে এমনটা ধারণা করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

তবে এ ঘটনায় কাউকে আটকের বিষয়ে পুলিশ কিছু বলেনি।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]