নোয়াখালীতে নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে একজন গ্রেপ্তার

নোয়াখালী পৌরসভায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে এক এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2022, 10:41 AM
Updated : 6 July 2022, 10:41 AM

গ্রেপ্তারকৃত মো. কালাম ওরফে কালা মিয়া (৩০) পৌরসভার মধ্যম করিমপুর গ্রামের নুরুল আমিনের ছেলে।

মঙ্গলবার রাতে পৌরসভার সোনাপুর জিরো পয়েন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব ১১-এর নোয়াখালী ফাঁড়ির কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে আপত্তিকর দৃশ্যের ছবি-ভিডিওসহ একটি মোবাইল ফোনসেট, দুটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড জব্দ করা হয়েছে বলে র‌্যাবের ভাষ্য।

র‌্যাব কর্মকর্তা শামীম হোসেন অভিযোগের বরাতে বলেন, ২৬ বছর বয়সী ওই নারীকে বিয়ের আগে থেকেই উত্ত্যক্ত করে আসছিলেন কালাম। বিয়ের পর তার স্বামী সৌদি আরবে ফিরে গেলে ছোট দুই ছেলেকে নিয়ে বাবার বাড়িতে থাকেন ওই নারী। কালাম তাকে প্রায়ই বাড়ির আঙনায় গিয়ে এবং রাস্তাঘাটে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করতেন।

অভিযোগ অনুযায়ী, গত ২৬ জুন রাতে ওই নারী ছেলেকে ঘুম পাড়িয়ে ঘরের বাইরে টয়লেটে যান। এই সুযোগে কালাম তার ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে থাকেন। গভীর রাতে তার ছোট ছেলের গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন কালাম। এর আগে কালাম ঘুমন্ত অবস্থায় নারীর আপত্তিকর দৃশ্যের ছবি তোলেন এবং ভিডিও ধারণ করেন। সেই ছবি-ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কালাম ওই নারী ও তার প্রবাসী স্বামীর কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন।

অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে কালামকে আটকের পর রাত আড়াইটার দিকে সুধারাম থানায় হস্তান্তর করা হয় বলে জানান র‌্যাব কর্মকর্তা।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, বুধবার নারী ও শিশুনির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারী মামলা করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়। আদালতের নির্দেশে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।