ধলেশ্বরী থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার, দম্পতি আটক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ধলেশ্বরী নদী থেকে এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2022, 07:48 PM
Updated : 2 July 2022, 07:48 PM

শনিবার লাশ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত সন্দেহে পাশের গ্রামের এক দম্পতিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নবাবগঞ্জ থানার পাঁড়াগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাফর জানান, উপজেলার কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের পাশের ধলেশ্বরী নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত জান্নাত দেওয়ান (৬) উপজেলার নয়াকান্দা গ্রামের মাসুম দেওয়ানের মেয়ে।

জান্নাতের চাচা রতন দেওয়ান জানান, জান্নাতের বাবার বাড়ি পাশের নয়াকান্দা গ্রামে। সে মায়ের সঙ্গে নানাবাড়ি বেড়াতে গিয়েছিল। শনিবার সকাল ৯টার পর থেকে তার খোঁজ মিলছিল না।

পরে দুপুরে আটক দম্পত্তির বাড়ির পাশে নদীর ঘাট থেকে বস্তাবন্দি অবস্থায় ভাতিজির লাশ খুঁজে পাওয়ার কথা জানিয়ে তিনি বলেন, নিথর শিশুটিকে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার অভিযোগ, জান্নাতের পরিহিত স্বর্ণালংকারের লোভে ওই দম্পত্তি ভাতিজিকে হত্যা করে বস্তায় ইট ভরে নদীতে ভাসিয়ে দিয়েছে। তিনি এ হত্যার বিচার দাবি করেন।

এসআই জাফর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে এক দম্পতিকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক