সেই স্বপ্ন, পদ্মা, সেতুর জন্য উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া তিন সন্তান স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2022, 04:54 PM
Updated : 21 June 2022, 05:23 AM

সোমবার বিকালে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় ওই শিশুদের বাড়িতে শুভেচ্ছা উপহার তাদের বাবা-মায়ের হাতে পৌঁছে দেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক।

এ সময় তার সঙ্গে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত-এ-খুদাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় ওই তিন শিশুর বাবা আশরাফুল ইসলাম ও মা অ্যানি বেগম বাড়িতে ছিলেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিন শিশুর জন্য শুভেচ্ছা উপহার হিসেবে ফুল, ফলমূল ও প্রত্যেক শিশুর জন্য এক ভরি ওজনের একটি করে তিনটি স্বর্ণের চেইন দেওয়া হয়।

উপহার পেয়ে শিশুদের মা-বাবা উচ্ছ্বসিত হয়ে ওঠেন এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস সোমবার রাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “নারায়ণগঞ্জের বন্দর উপজেলার এক নারী একসঙ্গে তিন সন্তান জন্ম দেওয়ার পর তাদের নাম স্বপ্নের পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন' 'পদ্মা' ও 'সেতু’ নামকরণ করায় তাদের শুভেচ্ছা জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”

গত শুক্রবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে একসঙ্গে অপারেশনে এক ছেলে ও দুই মেয়ে হয় অ্যানি বেগমের।

চিকিৎসক বেনজির হক পান্না স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ওই তিন শিশুর নাম রাখেন। ছেলের নাম স্বপ্ন এবং দুই মেয়ে পদ্মা ও সেতু। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে ব্যাপক সাড়া পায়।

বন্দরের ইউএনও কুদরত-এ-খুদা বলেন, স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে তিন শিশুর নাম রাখায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার নিয়ে ওই তিন শিশুর বাড়িতে গিয়েছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক। তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ওই তিন শিশুর বাবা-মায়ের হাতে ফুল, ফলমূল ও প্রত্যেক শিশুর জন্য প্রতিটি এক ভরি ওজনের তিনটি স্বর্ণের চেইন তুলে দেন।

ওই তিন শিশুর বাবা আশরাফুল ইসলাম সাংবাদিকদের বলেন, “তার তিন সন্তানের জন্য শুভেচ্ছা ও উপহার পাঠানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা অনেক খুশি। এতে আমি ও আমার এলাকাবাসী গর্বিত। আমরা প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি। তিনি যেন এভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন।”

চিকিৎসক বেনজির হক পান্না বলেন, “আমাদের স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ওই তিন শিশুর নাম রাখার বিষয়টি প্রধানমন্ত্রী অবগত হয়েছেন এবং পছন্দ করেছেন; এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”