সিরাজগঞ্জে ট্রাক ও লেগুনার সংঘর্ষে নিহত ৫

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথর বোঝাই ট্রাকের সঙ্গে লেগুনার সংঘর্ষে পাঁচ কৃষি শ্রমিকের প্রাণ গেছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2022, 03:30 AM
Updated : 26 May 2022, 06:07 AM

বুধবার রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচর এলাকার গোঁজা সেতুর কাছে ওই দুর্ঘটনা ঘটে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া উপজেলার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মুকুল হোসেন (৩৪) আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৫) একই উপজেলার বাসবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাক হকের ছেলে আব্দুল হালিম (৪০) এবং গুরুদাসপুর উপজেলার জুমাইনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪১)।

ওসি লুৎফর রহমান বলেন, একটি শ্যালো চালিত লেগুনা কৃষি শ্রমিকদের নিয়ে হাটিকুমরুল গোলচত্বর থেকে নাটোরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে ওই লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চারজন নিহত এবং ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ও রাজশাহীর হাসপাতালে পাঠায় পুলিশ। হাসপাতালে নেওয়ার পথে আব্দুল হালিমের মৃত্যু হয়। 

ওসি বলেন, হালিমের লাশ স্বজনরা রাস্তা থেকেই নিয়ে গেছেন। থানা হেফাজতে থাকা চারজনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পড়া বাহন দুটি থানা হেফাজতে রাখা হয়েছে, তবে চালক ও সহকারীরা পালিয়ে গেছেন।