মাদারীপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম, থানায় মামলা

মাদারীপুর শহরে প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কোপানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2022, 06:52 PM
Updated : 17 May 2022, 06:52 PM

সোমবার বিকালে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচরের সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩০) ও এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪২)।

এই ঘটনায় মঙ্গলবার ২৫ জনকে আসামি করে মাদারীপুর সদর থানায় একটি মামলা করেছে আহত অহিদের স্ত্রী ফাতেমা আক্তার সুমা। তবে এ মামলায় এখনও কোনো আসামি গ্রেপ্তার হয়নি।

মামলার নথি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকালে শহরের লঞ্চঘাট এলাকায় একটি দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ২৫ জন যুবক দেশি অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। অহিদ ও কামালকে এলোপাথারি কোপাতে থাকে নোবেল ও তার সহযোগীরা। আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আহত দুইজনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে অহিদ হাওলাদারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, “আমি হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছি। মামলা হয়েছে। আমরা এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।”

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার জানান, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কামালকে ভর্তি রাখা হয়েছে। এছাড়া অহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুইজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বেশ চিহ্ন রয়েছে।