জামালপুরে ট্রেনে কাটা পড়ে পল্লীবিদ্যুতের ২ কর্মী নিহত

জামালপুরের সরিষাবাড়ীতে ‘অরক্ষিত’ একটি রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2022, 03:24 PM
Updated : 9 May 2022, 03:24 PM

সোমবার বিকালে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া জামতলা মোড় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুর পল্লীবিদ্যুৎ সমিতির সরিষাবাড়ী আঞ্চলিক অফিসের মিটার টেস্টিং সুপারভাইজার মো. আলী হাসান (২৫) এবং একই অফিসের ইলেক্ট্রিশিয়ান সুলতান মাহমুদ (৩৫)।

মো. আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে এবং সুলতান মাহমুদ সরিষাবাড়ীর ডোয়াইল ইউনিয়নের বিলপাড় গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

পল্লীবিদ্যুৎ সমিতির সরিষাবাড়ী আঞ্চলিক অফিসের এজিএম নুরুল হুদা সাংবাদিকদের জানান, বিকাল ৩টার দিকে আলী হাসান ও সুলতান মাহমুদ পল্লীবিদ্যুৎ অফিস থেকে মাঠ পর্যায়ে কাজের জন্য মোটরসাইকেলযোগে ডোয়াইল যাচ্ছিলেন।

“সাতপোয়া জামতলা মোড়ের অরক্ষিত রেলক্রসিংয়ে পৌঁছলে সরিষাবাড়ী থেকে যমুনা সেতু (পূর্ব) স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়েন।”

নুরুল হুদা জানান, স্থানীয়রা উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নুসরাত জাহান সন্ধি সাংবাদিকদের বলেন, বিকাল ৩টা ৫০ মিনিটে তাদের হাসপাতালে আনা হয়। মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তারা মারা গেছেন।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুজিবুল হক জানান, নিহতদের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।