টঙ্গীতে পোশাক কর্মীকে হত্যার অভিযোগ, আটক ১

গাজীপুরের টঙ্গীতে এক পোশাক কর্মী হত্যায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2022, 10:46 AM
Updated : 28 April 2022, 10:58 AM

টঙ্গীর মরকুন টেকপাড়া এলাকায় টেকপাড়া হাউজিং সোসাইটির বালুর মাঠে বুধবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান।

মৃত আবুল কাশেম (৪৫) জামালপুরের ইসলামপুর থানার পাতসী গ্রামের নুর হোসেনের ছেলে। তিনি স্থানীয় নোমান ফেব্রিকস-২ কারখানায় সুপারভাইজারের দায়িত্বে ছিলেন।  

কাশেমের শ্যালক সোলয়মান মিয়া বলেন, তার ভগ্নিপতি মরকুন টেকপাড়া এলাকায় আমিনুল হকের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। বুধবার রাত ৮টায় কারখানা ছুটির পর বাসায় ফেরার পথে অজ্ঞাত পরিচয় কয়েকজন কাশেমের পথ আটকে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী কাশেমকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

সোলয়মান বলেন, “সম্প্রতি কারখানার এক শ্রমিকের নামে এজিএমের কাছে নালিশ করেছিল তার দুলাভাই। এ ঘটনায় ওই শ্রমিককে চাকরিচ্যুত করে কর্তৃপক্ষ। ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।”

ওসি বলেন, এ ঘটনায় আবুল কাশেমের স্ত্রী হনুফা বেগম এ ঘটনায় মামলা করেছেন। এতে জড়িত সন্দেহে এক যুবককে বৃহস্পতিবার ভোরে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করতে রাজি হননি তিনি।