মাদারীপুরে পুলিশের ওপর হামলা, বাবা ও ৫ ছেলে গ্রেপ্তার

মাদারীপুরের কালকিনি ‍উপজেলায় পুলিশের এসআইকে কুপিয়ে আহত করার ঘটনায় বাবা ও পাঁচ ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব; উদ্ধার করেছে অস্ত্র ও গুলি।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2022, 03:45 PM
Updated : 14 April 2022, 03:45 PM

র‌্যাব ৮-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান বৃহ্স্পতিবার বেলা ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের মো. মহিউদ্দিন ওরফে লাট্টু বেপারী (৫০), তার পাঁচ ছেলে মো. রাসেল বেপারী (২৭), মো. শাকিল বেপারী (১৯), মো. ওসমান বেপারী (২১),  মো. সবুজ বেপারী (৩১) ও মো. নয়ন বেপারী (২৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০ এপ্রিল রাতে মধ্যেরচর এলাকায় খাসেরহাট পুলিশ তদন্তকেন্দ্রের এসআই পলাশ কুমার সাহা পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হন। এ ঘটনায় মামলা হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। পরে ঢাকার কামরাঙ্গীরচর থেকে দুইজন এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।

আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে কালকিনির ভুরঘাটা বাজারের লাল ব্রিজ থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পাঁচটি রিভলবার, একটি পাইপ গান, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ, চারটি সিমযুক্ত মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয় বিজ্ঞপ্তির তথ্য।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তারকৃতরা একাধিক মামলার আসামি। তারা আত্মগোপনের উদ্দেশ্যে অস্ত্র ও গুলি নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছিলেন। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক