লালমনিরহাটে স্ত্রীকে ন্যাড়া করার অভিযোগে গ্রেপ্তার স্বামী

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে এক নারীর মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2022, 10:54 AM
Updated : 8 April 2022, 10:54 AM

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর ওই গৃহবধূর স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার মমিনুল ইসলামের (২৫) বাড়ি আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নে।

গৃহবধুর পরিবারের সদস্যরা জানান, চার বছর আগে পারিবারিক ভাবে মমিনুলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর নির্যাতনের শিকার হন গৃহবধূ। তাছাড়া মমিনুলের নেশার জন্য টাকার প্রয়োজন হলেই যৌতুকের টাকা আনতে চাপ দিতেন স্ত্রীকে।  এর জেরে গত চার দিন আগে স্ত্রীকে অমানবিক নির্যাতন করে মাথার চুল ন্যাড়া করে দেয় মমিনুল। ঘটনাটি যেন স্ত্রীর বাবার বাড়ির কাউকে জানতে না পারে সেজন্য সে তার মোবাইল ফোনও বিক্রি করে দেয়।

ওসি বলেন, ওই গৃহবধূ বৃহস্পতিবার কৌশলে তার বাবাকে নির্যাতন ও মাথা ন্যাড়া করার বিষয়টি জানালে তিনি আদিতমারি থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মমিনুলের বাড়িতে অভিযান চালিয়ে গৃহবধূকে উদ্ধার ও মমিনুলকে আটক করে।

ওই গৃহবধূ বলেন, “আমি বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করায় চারদিন আগে মমিনুল আমাকে বেদম মারধর করে মাথা ন্যাড়া করে দেয় এবং ঘরে বন্দি করে রাখে। বিষয়টি যেন আমার বাবার বাড়ির কেউ জানতে না পারে, সেজন্য আমার মোবাইল ফোনটি কেড়ে নিয়ে বিক্রি করে দেয় সে।”

মমিনুলকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক