‘ব্যাংকের’ উদ্দেশে বের হয়ে নিখোঁজ নারী, মিলল গলিত লাশ

রংপুরে ব্যাংকে টাকা তুলতে যাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ এক নারীর গলিত মরদেহ পাওয়া গেছে চার দিন পর।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2022, 02:26 PM
Updated : 20 Feb 2022, 02:26 PM

রোববার সকালে গঙ্গাচড়া উপজেলার বুড়িরহাট আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের একটি পরিত্যক্ত ভবন থেকে লাশটি উদ্ধার করার কথা জানিয়েছে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) আবু তৈয়ব মো. আরিফ হোসেন।

মৃত রাহেলা বেগম (৩২) রংপুর নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত মুনজাব আলীর স্ত্রী।

পুলিশ জানিয়েছে, স্বামীর মৃত্যুর পর একটি পাট কলে কাজ করতেন রাহেলা; বুড়িরহাট আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র সংলগ্ন চ্যাংমারী এলাকার গুচ্ছগ্রাম আবাসনে বসবাস করতেন। একমাত্র ছেলে রায়হান বাবু (১৭) ঢাকায় চাকরি করেন।

শনিবার নিখোঁজের বিষয়টি রাহেলার পরিবার গংগাচড়া মডেল থানা পুলিশকে অবগত করে। এর একদিন পরই তার লাশ পাওয়া গেল।

স্থানীয়দের বরাতে অতিরিক্ত পুলিশ ‍সুপার বলেন, ভবনের ভেতর থেকে গন্ধ বের হওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে ভবনের দরজা ভেঙে ওই নারীর গলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

নিহতের ভাই মন্টু ও বাচ্চু মিয়া বিডিনিউিজ টোয়ন্টেফিোর ডটকমকে বলেন, একটি ব্যাংকের ডিপিএস অ্যাকাউন্টে মাসে ১০ হাজার টাকা করে জমা রাখতেন রাহেলা।

ব্যাংকে টাকা জমা দেওয়াসহ প্রয়োজনীয় কাগজ বুড়রিহাট আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের কৃষি ফার্ম শ্রমিক সমিতির সভাপতি পূর্বপরিচিত শহিদুল ইসলাম সাইদুলের কাছে রাখা ছিল বলে জানান তারা।

তারা আরও জানান, জমি কেনার কথা বলে গত ১৬ ফেব্রুয়ারি জমানো টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন রাহেলা। শনিবার তারা বিষয়টি গংগাচড়া মডেল থানা পুলিশকে অবগত করেন।

লাশ উদ্ধারের পর কৃষি ফার্ম শ্রমিক সমিতির সভাপতি নৈশপ্রহরী শহিদুল ইসলাম সাইদুল পলাতক রয়েছেন বলে জানান নিহতের পরিবারের সদস্যরা।