পাবনায় নৌকার প্রার্থীর ভাগ্নেকে হত্যাচেষ্টার অভিযোগ

পাবনার বেড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এক প্রার্থীর ভাগ্নের ওপর হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2022, 05:54 PM
Updated : 2 Jan 2022, 05:54 PM

রোববার বেলা সাড়ে ১২টার দিকে রূপপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাজহারুল ইসলাম মোহনের সমর্থকরা এ হামলা চালান বলে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী আবুল হাশেম উজ্জ্বল অভিযোগ করেন।

সাদ্দামকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আবুল হাশেম উজ্জ্বল বলেন, “আনারস প্রতীকের প্রার্থীর কয়েকজন সমর্থক আমার ভাগ্নে ও প্রধান নির্বাচনী এজেন্ট ইমরান হোসেন সাদ্দামকে (৩২) হত্যার উদ্দেশ্যে আক্রমণ করেছে। তার সতের মাসের শিশু সন্তানকে কোল থেকে কেড়ে নিয়ে তাকেও মেরেছে। রড ও হাতুড়ি দিয়ে সাদ্দামের মাথাসহ শরীরের বিভিন্ন অংশ পিটিয়ে থেঁতলে দিয়েছে।

“আমি প্রশাসনের কাছে এর বিচার চাই। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিতের দাবি জানাই।”

সাদ্দামের স্ত্রী তিশা সাংবাদিকদের বলেন, “নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় আমার স্বামীকে হত্যাচেষ্টা করা হয়েছে। আমার শিশুপুত্রকেও তারা মেরেছে। শিশু সন্তানের সামনেই বাবাকে পিটিয়ে হত্যার চেষ্টা করায় সে (শিশু) আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে।”

হাসপাতালটির অর্থোপেডিক বিভাগের চিকিৎসক জাহেদী হাসান রুমী বলেন, “সাদ্দামের মাথা ও পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সিটি স্ক্যানের পর প্রকৃত অবস্থা বোঝা যাবে।”

এ ঘটনায় নিজের সম্পৃক্ততা অস্বীকার করেছেন আনারস প্রতীকের প্রার্থী মাজহারুল ইসলাম মোহন।

তিনি বলেন, “সাদ্দামের ওপর কারা হামলা করেছে আমার জানা নেই। তার ওপর হামলার সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই।”

আমিনপুর থানার ওসি রওশন আলম বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের আটকে অভিযান চালানো হচ্ছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

আগামী ৫ জানুয়ারি এই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।