গাজীপুরে এক ঘরে ‘প্রেমিক-প্রেমিকার’ রক্তাক্ত লাশ

গাজীপুরের কালীগঞ্জে একটি বাড়িতে দুই তরুণ-তরুণীর রক্তাক্ত লাশ পাওয়া গেছে, যাদের প্রেমিক-প্রেমিকা বলছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2021, 06:51 PM
Updated : 6 Oct 2021, 07:20 PM

বুধবার রাতে কালীগঞ্জ উপজেলায় সাতানিপাড়া এলাকায় কথিত এই প্রেমিকের বাড়ি থেকে দুজনের লাশ উদ্ধার করা হয় বলে কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান জানান।

নিহতরা হলেন কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের প্রয়াত সমর গোমেজের ছেলে হৃদয় গোমেজ (২৫) এবং একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে ইভানা রোজারিও (২২)। 

ওসি আনিসুর রহমান বলেন, হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে খালি বাড়িতে হৃদয় গোমেজকে রেখে তার মা উপজেলা ভূমি রেজিস্ট্রি অফিসে যান জমি রেজিস্ট্রি করতে। সেখানে কাজ সেরে সন্ধ্যা ৭টার দিকে তিনি বাড়ি ফেরেন। বাড়ি ফিরে তিনি ঘরের বাইরের গ্রিলে তালা ও দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান।

“দরজা খুলতে ডাকাডাকি করলেও কোনো শব্দ না পেয়ে তিনি ঘরের খোলা জানালা দিয়ে উকি দিয়ে মেঝেতে ইভানা ও হৃদয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন।”

স্থানীয়দের বরাতে ওসি বলেন, এ দৃশ্য দেখে হৃদয়ের মা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ছুটে যায়। পরে পুলিশ গিয়ে ঘরের দেওয়াল ভেঙে রাত সাড়ে ৯টার দিকে মরদেহ দুইটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপতালে পাঠায়।

ওসি আরও জানান, ইভানার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। ইভানার মরদেহের উপরে হৃদয়ের লাশটি পড়ে ছিল। এসময় হৃদয়ের হাতের পাশে রক্তাক্ত ছুরি ছিল।

“ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা তদন্তের পর বলা যাবে।”