কক্সবাজারে পর্যটকের লাশ, ৪ বন্ধু আটক

কক্সবাজার শহরের বাঁকখালী নদীর সমুদ্র মোহনা থেকে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে; এ ঘটনায় তার চার বন্ধুকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2021, 01:33 PM
Updated : 19 Sept 2021, 06:22 AM

জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ হোসেন জানান, শনিবার বেলা ১টায় শহরের নাজিরারটেক এলাকার বাঁকখালী নদীর সমুদ্র মোহনা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মেহের ফারাবি অগ্র (২৭) যশোরের কোতয়ালী থানার ইবনে মিজান আলফার ছেলে।

আটককৃতরা হলেন- যশোরের ওই এলাকার মাসুদুর রহমানের ছেলে মো. রায়হান উদ্দিন, মো. মুমিন উদ্দিনের ছেলে রোহান উদ্দিন, শওকত হাসানের ছেলে মুহিবুল হাসান ও মাহফুজুর রহমান খানের ছেলে ফারদিন খান আরণ্যক।

তারা মেহের ফারাবি অগ্রের সঙ্গে তারা কক্সবাজার বেড়াতে এসেছিলেন বলে পুলিশ জানিয়েছে।

এর আগে শুক্রবার বিকালে কক্সবাজার সৈকতের সি-গাল পয়েন্ট সাগরে গোসলে নেমে রাফিক ঐশিক (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়। তিনিও যশোরের মানুষ। তিনি যশোর কোতয়ালী থানার কাসাদ্দুস জামালের ছেলে।

প্রশাসনের লোকজন জানিয়েছেন, রাফিক ঐশিক ও মেহের ফারাবি একসঙ্গে সাগরে গোসল করতে নেমেছিলেন শুক্রবার বিকালে। সৈকতের লাইফগার্ড কর্মীরা রাফিক ঐশিককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করলেও মেহের ফারাবি নিখোঁজ ছিলেন। কিন্তু নিখোঁজ বন্ধুর ব্যাপারে পুলিশ বা প্রশাসনের কাউকে অবহিত করেনি অন্য বন্ধুরা।

ম্যাজিস্ট্রেট মুরাদ হোসেন বলেন, দুপুরে কক্সবাজার শহরের নাজিরারটেক এলাকার বাঁকখালী নদীর সমুদ্র মোহনায় একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতপরিচয় হিসেবে মৃতদেহ উদ্ধার করে। পরে জানা যায় তার নাম মেহের ফারাবি অগ্র।