কিশোরগঞ্জে বাইরে থেকে ছোড়া পাথরে ট্রেন চালক আহত

কিশোরগঞ্জে বাইরে থেকে ছোড়া পাথর চোখে লেগে আহত হয়েছেন এক সহকারী ট্রেন চালক। এ ঘটনায় পুলিশ ১৫ জনকে আটক করেছে।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2021, 07:42 AM
Updated : 3 Sept 2021, 07:42 AM

আহত কাউসার আহমেদকে ঢাকায় হাসপাপতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জের ভৈরব বাজার রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার নূরুন্নবী খান।

তিনি বলেন, আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। ট্রেনটি চালাচ্ছিলেন প্রধান চালক। আর সহকারী চালক হিসেবে কাউসার পাশে ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ট্রেনটি ভৈরব পৌরসভার লক্ষ্মীপুর অতিক্রম করার সময় নিচ থেকে কে বা কারা এলোপাতাড়ি পাথর ছোড়ে।

“কাচ ভেঙে সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখে লাগে। চোখে কাচ বিদ্ধ হয়। তিনি আর চোখ খুলতে পারছিলেন না। চোখ দিয়ে রক্ত ঝরছিল। ট্রেনটি ভৈরব স্টেশনে যাত্রাবিরতি করার সময় তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই ট্রেনে করেই ঢাকায় পাঠানো হয়।”

ঢাকায় বিমান বন্দর স্টেশনে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে একটি হাসপাপতালে নিয়ে ভর্তি করা হয় বলে জানান স্টেশন মাস্টার নূরুন্নবী খান।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, “কারা এবং কেন ট্রেনে পাথর ছুড়ল তা জানা যায়নি। এ ঘটনায় রেলওয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৫ জনকে আটক করেছে। তাছাড়া রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে।”