লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে ‘পিটিয়ে হত্যা’

লক্ষ্মীপুরে সড়ক মেরামতের অতিরিক্ত টাকা আদায় নিয়ে এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2021, 04:22 AM
Updated : 28 August 2021, 04:22 AM

লক্ষ্মীপুর সদর থানার ওসি জসিম উদ্দিন জানান, সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের আসমত আলী মসজিদের সামনে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

সফিক স্থানীয় মজিদ মোল্লার ছেলে।

নিহতের স্বজনদের বরাতে ওসি বলেন, চর রমনী মোহন গ্রামের আসমত আলী সড়কটি বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে ওঠে। সম্প্রতি স্থানীয় তৌহিদ ও মমিনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করে। এরপর ওই সড়কে চলাচলকারী যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকেন তারা।

শুক্রবার বিকেলে অটোরিকশা চালক সফিক ও মিন্টু নামের এক মোটর সাইকেল আরোহী যাত্রী নিয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় দুজনের কাছে ২০০ টাকা চাইলে তারা ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় সফিক ওই রাস্তা দিয়ে অটোরিকশা নিয়ে ফেরার পথে আবারও তার কাছে ৫০০ টাকা দাবি করেন তৌহিদ ও মমিন ।

টাকা না দেওয়ায় তৌহিদ ও মমিনসহ কয়েকজন সফিককে এলোপাতাড়ি মারধর করেন। পরে তিনি বাড়ি ফেরার পর কয়েকবার বমি করেন এবং এক পর্যায়ে মারা যান বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। ঘটনা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।