পঞ্চগড়ে ট্রলিকে অটোরিকশার ধাক্কা, নিহত ২

পঞ্চগড়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলিকে ধাক্কা দেওয়ায় একটি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন; আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও দুই জন।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2021, 11:49 AM
Updated : 20 June 2021, 11:49 AM

বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচণ্ডী এলাকায় শনিবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহিন হোসেন (৩০) ও ঝালিঙ্গীগছ গ্রামের আব্বাস আলীর ছেলে জাকির হোসেন (৩০)।

আহত হয়েছেন একই ইউনিয়নের দেবুপাড়ার আহম্মদ আলীর ছেলে রুহুল আমিন (৩৮) ও পাথরঘাটার আনারুল হকের ছেলে আশরাফুল ইসলাম (২৮)। তাদেরকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, তিন জন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়ার দিকে আসছিল।

“বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচণ্ডী বাজারে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পেছনে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ চার জন গুরুতর আহত হন।”

ওসি জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে শাহিন ও জাকিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কিন্তু হাসপাতালে আনার আগেই তারা মারা গেছেন বলে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সিরাজউদৌলা পলিন নিশ্চিত করেছেন।

ওসি আবু ছায়েম মিয়া আরও বলেন, এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।