নওগাঁয় স্বামীকে হত্যার অভিযোগে ছেলে-মেয়েসহ স্ত্রী গ্রেপ্তার

নওগাঁর পোরশায় আব্দুল খালেক নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তার স্ত্রী ছেলে, মেয়ে ও জামাতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2021, 12:13 PM
Updated : 10 March 2021, 12:26 PM

গ্রেপ্তাররা হলেন- পোরশা উপজেলার বালিয়াচান্দা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী ফাহিমা খাতুন, ছেলে খাইরুল ইসলাম, মেয়ে নাজমা বেগম ও জামাতা মোদাচ্ছের আলী।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. রকিবুল আক্তার এ কথা জানান।

গ্রেপ্তারদের বরাতে পুলিশ সুপার বলেন, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে খালেক প্রায়ই তাকে মারধর করত। এর জেরে গত ২৭ জানুয়ারি কথা কাটাকাটির এক পর্যায়ে খালেক মুখে স্ত্রীকে তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেন। খবর পেয়ে ছেলে ও মেয়ে বাড়িতে গিয়ে খালেককে বাড়ি থেকে বের করে দেন এবং মাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান। এরপর থেকে কিছুদিন খালেক প্রতিবেশীর বাড়িতে আশ্রয়ে ছিলেন।

এর মধ্যে ছেলে মেয়েরা বিষয়টি মিমাংসা করে বাবাকে তার মায়ের সাথে সংসার করতে অনুরোধ করে। গত ৪ ফেব্রুয়ারি রাতে বাবাকে বোঝাতে আবার বাড়িতে ডেকে নিয়ে যায়। কিন্তু বাবা খালেক কিছুতেই প্রস্তারে রাজি না হওয়ায় পরদিন স্ত্রী, ছেলে, মেয়ে ও মিলে গলায় মাফলার পেঁচিয়ে খালেককে শ্বাসরোধ করে হত্যা করে বলে সংবাদ সম্মেলনে বলা হয়।  

পুলিশ সুপার রকিবুল বলেন, এরপর খালেকের লাশ বস্তায় ভরে মোটর সাইকেলে করে খাইরুলের মাদরাসার পাশে একটি খালে ফেলে দিয়ে আসে। এ ঘটনার একমাস পর এ ঘটনায় ৮ মার্চ থানায় নিখোঁজের ডায়েরি করতে গেলে পুলিশ খাইরুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যার কথা স্বীকার করেন।

গ্রেপ্তারদের নওগাঁ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।