কক্সবাজারে ছুরিকাঘাতে পলিটেকনিক ছাত্র নিহত, আটক ৩

কক্সবাজার সদরে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2020, 12:39 PM
Updated : 21 Nov 2020, 01:11 PM

কক্সবাজার সদর থানার পরিদর্শক (অভিযান) সেলিম উদ্দিন জানিয়েছেন, শনিবার দুপুরে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরী পাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত সাবিলুস সালেহীন সাবিল (১৮) কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার হাকিম উল্লাহর ছেলে। তিনি কক্সবাজার পলিকেটনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন।

আটকরা হলেন মোহাম্মদ জুবায়ের, তার সহোদর মোহাম্মদ রফিক এবং ফুফাত ভাই মোহাম্মদ ইয়াছিন।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক সেলিম বলেন, ফার্মেসি থেকে ওষুধ কেনা নিয়ে ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনার কলিম উল্লাহর ছেলে মোহাম্মদ হোসেনের সঙ্গে সাবিলুস সালেহীন সাবিল নামের এক কলেজছাত্রের বাকবিতন্ডা ঘটে। এতে তারা মারামারিতে জড়িয়ে পড়েন।

“মারমারির এক পর্যায়ে মোহাম্মদ হোসেন সাবিলুস সালেহীন সাবিলকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এতে সাবিলের বুকসহ শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম হয়।”

পরিদর্শক বলেন, পরে স্থানীয়রা সাবিলুস সালেহীন সাবিলকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান যে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সেলিম উদ্দিন।

পরিদর্শক আরও জানান, ঘটনায় মূল আসামি যুবককে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।