গাইবান্ধায় গৃহকর্মীকে ‘ধর্ষণ’: শিক্ষক কারাগারে

গাইবান্ধায় কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের মামলায় পঞ্চাশ বছর বয়সী এক শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2020, 02:12 PM
Updated : 22 Sept 2020, 02:12 PM

মঙ্গলবার বিকালে গাইবান্ধা আমলী আদালতের বিচারক জ্যেষ্ঠ বিচারকি হাকিম প্রদীপ কুমার রায় জামিনের আবেদনের উপর শুনানি শেষে নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ধর্ষণ মামলার আসামি ইউনুস আলী (৫০) গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি এ জেলা শহরের থানাপাড়ায় পরিবার নিয়ে বসবাস করেন।

এ তথ্য নিশ্চিত করে আদালতের অতিরিক্ত সরকারি কৌশলী (অতিরিক্ত পিপি) বিপুল কুমার সরকার জানান, ওই শিক্ষক এর আগে ঢাকা হাই কোর্ট থেকে চার সপ্তাহের জামিন নেন। সেই জামিনের মেয়াদ শেষে মঙ্গলবার পুনরায় জামিনের জন্য গাইবান্ধা আমলি আদালতে আবেদন করেন। আদালত তা নামঞ্জুর করে।

গত ৯ জুন রাত সাড়ে ১০টায় গাইবান্ধা সদর থানায় তার বিরুদ্ধে অভিযোগ এনে ‘ঘটনা শিকার’ তার বাড়ির কিশোরী গৃহকর্মীর (১৫) দাদি বাদী হয়ে এ মামলা করেন।

সে সময় তাকে গ্রেপ্তার করতে গাইবান্ধায় বিভিন্ন সংগঠন বিক্ষোভ ও মানববন্ধন করে। কিন্তু পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে বিলম্ব করলে আদালত ঘটনার তদন্তভার জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপর হস্তান্তর করে।