কুষ্টিয়ায় এক জায়গায় ১২ ঘণ্টায় দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের একই জায়গায় ১২ ঘণ্টার ব্যবধানে দুইটি সড়ক দুর্ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছে।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2020, 12:45 PM
Updated : 13 Sept 2020, 12:46 PM

শনিবার সন্ধ্যায় এবং রোববার সকালে ওই মহাসড়কের কুমারখালী বাটিকামারা শিপলু ফিলিং স্টেশনের সামনে এ সড়ক দুর্ঘটনাগুলো ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, স্থানীয় বাটিকামারা গ্রামের কামাল হোসেনের ছেলে ফিরোজ (৩৫) এবং মাদারীপুর জেলার শিবচরের ফয়জুল খাঁর ছেলে ইনছান (৩০) এবং রমজান (৩৫), তার বাবার নাম জানা যায়নি।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, রোববার সকাল সাড়ে ৭টায় পথচারী ফিরোজকে কুষ্টিয়া থেকে কুমারখালী অভিমুখে আসা একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ভ্যান-মোটরবাইকের সংঘর্ষে আহত ইনছান ও রমজানকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তারা ‘পাখি ভ্যানটিতে’ করে কুমারখালী থেকে কুষ্টিয়ায় যাচ্ছিলেন বলে জানায় পুলিশ।

ওসি মজিবুর জানান, রোববার সকালে মাইক্রোবাসের ধাক্কায় এক পথচারী মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

আগের রাতে ওই ঘটনাস্থলে দুর্ঘটনায় আহত দুইজন ভ্যানযাত্রীর হাসপাতালে মৃত্যু হওয়ায় তাদের মৃতদেহও ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় প্রথমিকভাবে দুইটি অপমৃত্যু মামলা হয়েছে জানিয়ে ওসি বলেন, তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।