ঠাকুরগাঁও বারে সভাপতি আ.লীগের, সম্পাদক বিএনপির

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আটটি পদে বিএনপি সমর্থকেরা এবং চারটি পদে আওয়ামী লীগ সমর্থকরা জয় পেয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2020, 05:45 AM
Updated : 8 Sept 2020, 05:45 AM

সোমবার রাত ১০টায় প্রধান নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এর আগে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনে ভোট গ্রহণ চলে। এবারের নির্বাচনে ২০৯ জন ভোটারের মধ্যে ১৯৭ জন ভোট দিয়েছেন।  

জাহাঙ্গীর আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১২টি পদের মধ্যে সভাপতিসহ ৪টি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় পেয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদকসহ ৮টি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হলেন- সভাপতি আবু জাফর (আওয়ামী লীগ),সহ-সভাপতি নুরুল ইসলাম (বিএনপি), মোবারক হোসেন (বিএনপি), সাধারণ সম্পাদক এনতাজুল হক (বিএনপি),সহ-সাধারণ সম্পাদক ইউনুস আলী (বিএনপি), লাইব্রেরি সম্পাদক রাহাদ জামিল (বিএনপি), ট্রেজারি সম্পাদক মোবারক আলী (আওয়ামী লীগ) ও সাংস্কৃতিক সম্পাদক কামাল হোসেন (বিএনপি)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য চারটি পদে গোলাপ হোসেন (আওয়ামী লীগ), এনায়েতুর রহমান (বিএনপি), জামেদুল হক (আওয়ামী লীগ) ও নাসির উদ্দিন (বিএনপি)।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট নামের দুটি প্যানেলে ১২টি পদে ২৪ জন প্রার্থী প্রতিদন্দ্বীতা করেন। নির্বাচিত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।