মাগুরায় আ. লীগ কর্মীকে কুপিয়ে জখম

মাগুরায় আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2020, 11:45 AM
Updated : 6 Sept 2020, 11:45 AM

রোববার সকালে শালিখা উপজেলার গঙ্গারামপুর বাজারে তার উপর এ হামলা হয়।

গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আহত কর্মী ইসরাফিল মোল্যা (২৫) গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফিরোজ হোসেনের সমর্থক।

শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি ইসরাফিল জানান, সকাল ১০টার দিকে তিনি গঙ্গারামপুর  বাজারে বাড়ির জন্য কিছু জিনিস কিনতে আসেন। এ সময় পুর্ব বিরোধের জেরে গঙ্গারামপুরের মাকসুদুর রহমান ডলারের নেতৃত্বে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এ সময় তারা দুই পায়ে হাতুড়ি দিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

তবে হামলায় জড়িত থাকার কথা অস্বীকার করে মাকসুদুর রহমান ডলার জানান, ইসরাফিল বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত। কাউকে মারার জন্য ব্যাগে করে কয়েকটি দা নিয়ে বাজারে গিয়েছিল ইসরাফিল। তা টের পেয়ে বাজারের লোকজন তাকে পেটায়।

মারধরের পরে খবর পেয়ে তিনি ওই বাজারে গিয়েছিলেন দাবি করেন ডলার।

এদিকে, গঙ্গারামপুরের সাইদ মোল্যাসহ অন্যরা জানান, গ্রামীণ দলাদলি নিয়ে গঙ্গারামপুর ইউনিয়ন চেয়ারম্যান শেখ ফিরোজ হোসেনের সমর্থকদের সাথে শালিখা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক কামাল হোসেনের সমর্থকদের দ্বন্দ্ব চলছে। এ দ্বন্দ্ব সূত্রে গত ৪ অগাস্ট উভয় গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সে সময় ১০ জন আহত এবং ১৫টি বাড়িতে লুটপাট-ভাংচুর হয়। ওই সংঘর্ষের পর থেকে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা চলমান ছিল। যার এক পর্যায়ে রোববার সকালে কামাল হোসেনের সমর্থক ইসরাফিলকে একা পেয়ে চেয়ারম্যান ফিরোজের সমর্থক ডলারসহ অন্যরা এ হামলা চালায়।