অগ্নিকাণ্ডে গাজীপুরে হাইওয়ে এসপির অফিস পুড়ল

গাজীপুর অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপারের কার্যালয়ে অগ্নিকাণ্ডে আসবাবপত্রসহ সব ডিভাইস পুড়ে গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2020, 12:52 PM
Updated : 27 August 2020, 12:52 PM

বৃহস্পতিবার সকালে টঙ্গীর দত্তপাড়া লেদু মোল্লা রোডে ছয় তলা ভবনের দ্বিতীয় তলায় এসপির কার্যালয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের শুরু বলে জানিয়েছে পুলিশ।

আগুনে অফিসের আসবাবপত্র, কম্পিউটার, ল্যাপটপ, সিসি টিভি, ফাইলপত্র পুড়ে যায়।

গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার আলী আহমেদ খান জানান, অগ্নিকাণ্ডের সময় তারা অফিসে না থাকায় কোনো জিনিসপত্র উদ্ধার করা সম্ভব হয়নি।

“আগুনে যাবতীয় আসবাবপত্র, ফ্যাক্স মেশিন, কম্পিউটার, সিসি টিভি, ল্যাপটপ, কম্পিউটার ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে। এতে অফিসের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।”

কার্যালয়ের যানবাহন শাখায় কর্মরত এসআই আশরাফুল আলম সাংবাদিকদের জানান, সকাল সাড়ে ৭টার দিকে তাদের অফিসের অদূরে একটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ সময় পুলিশ সুপারের কার্যালয়ের মাল্টি প্লাগেও আগুন লেগে ধোয়া বেরোতে থাকে। মুহূর্তের মধ্যে আগুন অফিস কক্ষের আসবাবপত্রে ছড়িয়ে পড়ে। তারা আগুন দেখে ফায়ার সার্ভিসে খবর দেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা ইকবাল হাসান জানান, সকালে ট্রান্সফরমার বিস্ফোরণের সময় পুলিশ সুপারের কার্যালয়ে থাকা সব ডিভাইস অন করা ছিল। ১০/১২ মিনিটের মধ্যেই আগুন পুরো অফিসে ছড়িয়ে যায়।

“টঙ্গীর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও পুরো আগুন নেভাতে প্রায় এক ঘণ্টা লাগে।”