পূর্ব বিরোধ: টাঙ্গাইলে হত্যা মামলায় গ্রেপ্তার ২

টাঙ্গাইলের সখিপুরে পূর্ব বিরোধের জেরে এক ব্যক্তিকে ছুরিকাঘাত ও মুখে কীটনাশক ঢেলে হত্যার মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2020, 09:46 AM
Updated : 22 August 2020, 09:46 AM

শুক্রবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোরশেদ আলম (৬৫) নামের ওই ব্যক্তি মারা যান বলে হাসপাতালের পরিচালক প্রদীপ কুমার রায় জানান।

খোরশেদ সখিপুর উপজেলার বড়চালা গ্রামের বাসিন্দা। 

সখীপুর থানার ওসি মো. আমির হোসেন জানান, এ ঘটনায় খোরশেদের ছেলে হানিফ সিকদার বাদী হয়ে মামলা করলে একই গ্রামের মোকছেদ আলী ও সানোয়ার হোসেন নামে দুইজনকে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

হানিফ বলেন, “বৃহস্পতিবার রাতে বংকুরি বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শক্রুতার জেরে মোকছেদ আলী ও সানোয়ার  এবং স্থানীয় তোতা মিয়া ও আব্দুর রহিমসহ অজ্ঞাত পরিচয় ২/৩ জন বাবাকে ঘিরে ধরে ধারাল অস্ত্র দিয়ে বুকের পাঁজরে আঘাত করে। পরে মৃত্যু নিশ্চিত করতে তার মুখে কীটনাশক ঢেলে দেয় তারা।”

পরে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোরশেদের মৃত্যু হয় বলে জানান তার ছেলে।  

খোরশেদের আরেক ছেলে সোলাইমান বলেন, আসামিদের সঙ্গে তাদের জমিজমা ও রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে তারা এ হত্যাকাণ্ড ঘটায়।

ওসি বলেন, আসামিদের সাত দিনের রিমান্ডের আবেদন করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।