নীলফামারীতে পুকুরে ডুবে মৃত্যু ৩ শিশু ও এক নারীর

নীলফামারীর ডোমার উপজেলার দুই পুকুর থেকে তিন শিশু ও এক ‘মানসিক ভারসাম্যহীন’ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2020, 03:13 PM
Updated : 12 August 2020, 03:13 PM

বুধবার সকালে চিলাহাটি গ্রামের প্রগতিপাড়ায় সাত মাসের এক মেয়ে এবং মানসিক ভারসাম্যহীন এক নারীর মরদেহ উদ্ধার করে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।  

দুপুরে সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া গ্রামে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

মৃতরা হলেন চিলাহাটি গ্রামের প্রগতিপাড়ার ইসমাইল হোসেন স্ত্রী আলেয়া বেগম (২৫), তার সাত মাসের মেয়ে মনি আক্তার, সোনারায় ইউনিয়নের চাকধাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সাইমা বেগম (৫) ও একই গ্রামের সুমন রহমানের মেয়ে সুমনা আক্তার (৬)।

চিলাহাটি গ্রামের প্রগতিপাড়ার লোকজন জানান, ইসমাইল হোসেনের মানসিক রোগী স্ত্রী আলেয়া সকালে মেয়েকে ধুইয়ে দিতে পুকুরে নিয়ে যান। কিন্তু দীর্ঘ সময়েও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। পরে পুকুরে মা-মেয়ের মরদেহ ভেসে ওঠে।

নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, সোনারায় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, শিশু সাইমা ও সুমনা ঘোনপাড়া গ্রামে আত্মীয় আব্দুর রহিমের বাড়িতে বেড়াতে এসেছিল। দুপুরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় তারা। পরে তাদের মরদেহ পানিতে ভেসে ওঠে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, অভিযোগ না থাকায় এই দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।