‘বাবা-মাকে পিটিয়ে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ’

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ‘বাবা-মাকে মারধর করে বাড়ি থেকে তুলে নিয়ে’ এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2020, 04:31 PM
Updated : 27 July 2020, 04:31 PM

ইউনিয়নের মহিধর খণ্ডক্ষেত্র গ্রামে রোববার গভীর রাতে এই ঘটনা ঘটে বলে মেয়েটির পরিবারের সদস্যদের অভিযোগ।

হামলায় আহত বাবা-মাসহ মেয়েটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেয়েটি স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ, পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, রাত দেড়টার দিকে চার যুবক ওই মেয়েটির বাড়িতে ঢোকে। তারা মেয়েটির বাবা (৪৮) ও মাকে আঘাত করে। পরে মায়ের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের মেয়েকে তুলে বাড়ির অদূরে নিয়ে ধর্ষণ করে।

প্রতিবেশীরা জানান, আহত অবস্থায় মেয়েটি পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে প্রতিবেশীরা তাকেসহ তার বাবা ও মাকে কুড়িগ্রাম জেনারেল ভর্তি করে। 

রাজারহাট থানার ওসি রাজু আহমেদ বলেন, “এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ দুর্বৃত্তদের ধরতে জোর তৎপরতা চালাচ্ছে।”

মেয়েটির বাবা সাংবাদিকদের বলেন, তার ও তার স্ত্রীর মোবাইল ফোনে প্রায়ই মেয়েকে উদ্দেশ্য করে আপত্তিকর এসএমএস আসত। এ নিয়ে প্রতিবাদ করায় তার এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন তিনি।

এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

কুড়িগ্রামের সুপার মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, রাজারহাট উপজেলার পরিষদ চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পিসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।