করোনাভাইরাস: নারায়ণগঞ্জের আরেক চিকিৎসকের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের আরেক চিকিৎসকের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2020, 05:28 PM
Updated : 25 June 2020, 04:23 AM

ডাক্তার আলী আজগর (৬৮) নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকার বাসিন্দা ছিলেন। মঙ্গলবার ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান।

এ নিয়ে কোভিড-১৯ আক্রান্ত হয়ে জেলায় দুই চিকিৎসক মারা গেলেন। এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৬ মে মারা যান ডা. আমেনা বেগম (৬৩)।

বুধবার সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসক আলী আজগরের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় দুই চিকিৎসকসহ ১০৮ জনের মৃত্যু হলো।

“গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৪১ জন; এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন চার হাজার ৭৬৭ জন।”

ডাক্তার আজগরের মেয়ে শায়লা আক্তার বলেন, তার বাবা মেডিসিন ও শিশু বিশেষজ্ঞ। করোনাভাইরাস সংক্রমণ সময়েও তিনি চেম্বারে নিয়মিত রোগী দেখতেন।

“তাকে (বাবা)অনেকবার বারণ করেছি রোগী না দেখার জন্য। চিকিৎসা না পেয়ে মানুষের কষ্ট হবে ভেবে তিনি রোগী দেখা বন্ধ করেননি।”

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, করোনাভাইরাসে সিটি এলাকায় মারা গেছে ৫৯ জন, আক্রান্ত হয়েছে ১৬১৭ জন; সদরে মারা গেছে ২২ জন, আক্রান্ত হয়েছে ১১৩৩ জন; বন্দর উপজেলায় মারা গেছে তিন জন, আক্রান্ত হয়েছে ১৬২ জন; আড়াইহাজারে মারা গেছে তিন জন, আক্রান্ত হয়েছে ৪৬০ জন; রূপগঞ্জে মারা গেছে আটজন, আক্রান্ত হয়েছে ৯৬৭ জন; সোনারগাঁয়ে মারা গেছে ১৩ জন, আক্রান্ত হয়েছে ৪২৮ জন।

জেলা সিভিল সার্জন, উপজেলা স্বাস্থ্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলামসহ ১৬ চিকিৎসক, চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ চার হাজার ৭৬৭ জন আক্রান্ত হয়েছেন।