ঝালকাঠিতে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

ঝালকাঠির নলছিটি উপজেলায় এক ইউপি সদস্য ও তার সাত সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে; যাদের কাছ থেকে ইয়াবা পাওয়া গেছে বলে র‌্যাবের দাবি।

ঝালকাঠি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2020, 08:10 AM
Updated : 18 Feb 2020, 08:10 AM

উপজেলার আমিরাবাদ গ্রামের একটি নির্মাণাধীন একতলা বাড়ি থেকে সোমবার রাত সাড়ে ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল মোন্নাফ জানান।

গ্রেপ্তাররা হলেন- নলছিটি উপজেলার উত্তর মগর গ্রামের সাত্তার হাওলাদারের ছেলে মগড় ইউনিয়ন পরিষদের সদস্য সদস্য মো. জসিম হাওলাদার (২৮), আমিরাবাদ গ্রামের সকান্দার খানের ছেলে মো. জামাল খান (৬০), আমিরাবাদ গ্রামের আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮), উত্তর মগর গ্রামের মোতালেব হাওলাদারে ছেলে মো. মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ গ্রামের ইনসাফ আলী তালুকদারের ছেলে মো. জলিল তালুকদার (৬২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার টেংরাখালী গ্রামের নুরুল হক মৃধার ছেলে মো. কামরুল ইসলাম (৩৯), বরিশাল শহরের রূপাতলী এলাকার রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. সেলিম হাওলাদার (৪০) ও পূর্ব রায়াপুর বটতলার তোতা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৩৬)।

র‌্যাব কর্মকর্তা আব্দুল মোন্নাফ বলেন, গ্রেপ্তাররা নলছিটি উপজেলাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপনে খবর পেয়ে অভিযান চালিয়ে ৪৭টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৪৮ হাজার চারশ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান।