সিরাজগঞ্জে সাংবাদিককে স্বেচ্ছাসেবক লীগ নেতার ‘চড়-থাপ্পর’

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় স্থানীয় সাংবাদিককে মারধর করেছে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2020, 06:06 AM
Updated : 1 Jan 2020, 07:31 AM

মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদের চেয়ারম্যানের অফিসে কামারখন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন ওরফে বাবু এ ঘটনা ঘটায় বলে সাংবাদিক আব্দুর রাজ্জাক জানান। 

রাজ্জাক দৈনিক দিনকাল পত্রিকার কামারখন্দ ও বেলকুচি প্রতিনিধি। তিনি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রাজ্জাক সাংবাদিকদের বলেন, “উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ঝাঐল ও ভদ্রঘাট ইউনিয়নের কৃষকদের ধান ক্রয়ের জন্য লটারির সংবাদ সংগ্রহের জন্য সেখানে যাই।

“এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন বাবু ও তার সঙ্গে থাকা কয়েকজন আমার কলার ধরে চেয়ারম্যানের রুম থেকে টেনে-হিঁচড়ে নিচে নামিয়ে এনে মারধর করে। পরে আমি চিৎকার করলে উপজেলা চেয়ারম্যান শহীদুল্লাহ সবুজ গিয়ে আমাকে উদ্ধার করে।”

এ বিষয়ে জানতে চাইলে শহীদুল্লাহ বলেন, “স্বেচ্ছাসেবকলীগ নেতা আল-আমিন বাবুসহ কয়েকজন মিলে সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজকে মারধর করছে দেখে দৌড়ে গিয়ে তাকে উদ্ধার করি।”

মারধরের কারণ জানেন কিনা- জানতে চাইলে চেয়ারম্যান বলেন, “রাজ্জাক কিছু নিউজ করেছিল যা বিপক্ষে গেছে, এ জন্যই তাকে মারপিট করেছে বলেছে প্রাথমিকভাবে জানতে পেরেছি।”

মারধরের বিষয়ে জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন ওরফে বাবু জানান, “সাংবাদিক রাজ্জাক সব সময় আওয়ামী লীগ বিরোধী রির্পোট করে দলের ভাবমূর্তি ক্ষতি করছে। নিষেধ করা হলেও অমান্য করে। এ ক্ষোভের কারণেই তাকে চর-থাপ্পর মারা হয়েছে।”

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম বলেন, সাংবাদিক মারধরের ঘটনায় থানায় সাধারন ডায়েরি হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।