আ.লীগের সম্মেলন থেকে ফেরার পথে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক প্রীতিরঞ্জন সাহাকে নরসিংদীতে কুপিয়েছে দুর্বৃত্তরা।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2019, 01:18 PM
Updated : 21 Dec 2019, 01:18 PM

শনিবার সকালে তাকে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক প্রীতিরঞ্জন সাহা (৭৩) নরসিংদীর রায়পুরা থানা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবেও দায়িত্বে পালন করছেন।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, তার মাথায় ধারালো অস্ত্রের কোপ লাগায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

“তার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।”

প্রীতিরঞ্জনের বড় ছেলে পার্থ সাহা জানান, তার বাবা ঢাকায় দলের ২১তম সম্মেলন যোগদান করে ফেরার পথে শুক্রবার মধ্যরাতে নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ স্টেশন থেকে রহিমাবাদে যাওয়ার পথে তাদের বাড়ির অদূরে এ হামলার ঘটনা ঘটে।

তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পরিচিত এক পথচারী তাদের খবর দেয়। এরপর রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় বলে জানান তার ছেলে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।  সেখান থেকে ভোরে নরসিংদী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অবস্থার অবনতি হলে শনিবার সকালে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিসার জন্য প্রীতিরঞ্জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান বলে জানান তার ছেলে পার্থ।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, “যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক আমরা তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসব।”