পঞ্চগড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2019, 06:12 PM
Updated : 6 Oct 2019, 06:12 PM

তেঁতুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, উপজেলার ভজনপুর ইউনিয়নের গোলাব্দিগছ গ্রামের আবুল কাশেমের (২২) বাড়ি থেকে রাজমিনা আক্তার (১৯) নামে এই গৃহবধূর লাশ উদ্ধার করেন তারা।

রাজমিনা কাশেমের স্ত্রী ও পাশের গোনাগছ গ্রামের রাজ্জাক আলীর মেয়ে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকসেদ আলী স্থানীয়দের বরাতে বলেন, এক বছর আগে প্রেমের সম্পর্কের পর তাদের বিয়ে হয়। এই বিয়ে নিয়ে উভয় পরিবারের মধ্যে শুরু থেকে মনোমালিন্য ছিল। কিছুদিন যেতে না যেতেই যৌতুক নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। গত শনিবার গভীর রাতে কাশেমের পরিবারের লোকজন রাজমিনা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে বাড়ি থেকে চলে যায়।

রাজমিনার বাবা রাজ্জাক আলীর অভিযোগ, কারণে-অকারণে তার মেয়েকে মারধর করতেন কাশেম।

 “কাশেম ও তার বাড়ির লোকজন আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এখন এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে। আমরা এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।”

পরিদর্শক সাঈদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরও মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এরপর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।