ফেনীতে ডাকাতের গুলিতে আহত যুবকের মৃত্যু

ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে আহত যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2019, 05:01 AM
Updated : 17 Feb 2020, 09:28 AM

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে আবদুল্লাহ আল মামুন (৩০) নামের ওই যুবকের মৃত্যু হয়।

মামুন ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের দক্ষিণ হরিপুর গ্রামের দুবাই প্রবাসী দেলোয়ার হোসেন দেলু মিস্ত্রীর ছেলে।

এর আগে সোমবার গভীর রাতে মামুনের বাড়িতে ডাকাতির এ ঘটনায় ডাকাতদের হামলায় আরও তিনজন আহত এবং স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুটে ঘটনা ঘটেছে। 

আহত বাকিরা হলেন মামুনের মা আলেয়া বেগম (৫০), স্ত্রী তাছলিমা আক্তার (২০), বোন ফারজানা আক্তার ববি (২২) ও ফারহানা আক্তার কলি (১৩)।

তাদের মধ্যে তাছলিমা, ববি ও কলি  ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বর্ণনায় মামুনের স্ত্রী তাছলিমা আক্তার বলেন, মুখোশ পরা একদল ডাকাত তাদের বাড়ির সিঁদ কেটে ঘরে ঢুকে সবাইকে জিম্মি করে স্বর্ণালংকার, চারটি দামি মোবাইল ফোন ও প্রায় লাখ টাকার মালামাল লুট করে।

“এ সময় মামুন বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে এবং তার মা ও দুই বোনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।”

ওসি বলেন, ডাকাতরা চলে যাওয়ার পর স্থানীয়রা মামুন ও আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে মামুন ও তার মা আলেয়ার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল বলে জানান তিনি।

মামুনের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।এ ঘটনায় মামলার প্রস্তুতি এবং ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ওসি।