নারায়ণগঞ্জে আজমেরী ওসমানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

চাঁদার দাবিতে ব্যবসায়ীকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের বিরুদ্ধে মামলা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2019, 04:25 PM
Updated : 6 Sept 2019, 05:03 PM

সদর থানার ওসি আসাদুজ্জামান জানান, আজমেরী ওসমানসহ (৪৫) তার কয়েকজন সহযোগীদের বিরুদ্ধে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জের ব্যবসায়ী বাচ্চু মিয়া মামলাটি দায়ের করেন।

আজমেরী ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য ও বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা।

মামলার অন্য আসামিদের মধ্যে তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।

তারা হলেন- নারায়ণগঞ্জের ডিএন রোড গলাচিপা এলাকার গোলজার হোসেনের ছেলে মোকলেছুর রহমান (৩৫), শহরের ইসদাইর এলাকার ফকির চানের ছেলে শাহাদাৎ হোসেন ওরফে রূপু (৩২) ও জুয়েল (৩০)। এছাড়া অজ্ঞাত পাঁচ-ছয়জনকে আসামি করা হয়েছে।

শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা সিটি করপোরেশনের ঠিকাদার বাচ্চু মিয়া মামলায় অভিযোগ করেছেন, বৃহস্পতিবার আজমেরী ওসমান তাকে মোবাইল ফোনে ফোন করে ৬৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা তার সহযোগী মোকলেছের কাছে দিয়ে দেওয়ার জন্য বলেন। চাঁদা না দেওয়ায় শহরের কালিবাজার এলাকায় মোকলেছসহ সাত-আটজন তাকে এলোপাথাড়ি মারধর করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এদিকে রাত সাড়ে ১২টার দিকে শহরের আল্লামা ইকবাল রোডে আজমেরী ওসমানের বাড়িতে পুলিশ অভিযান চালায়। অভিযান চলার সময় পুলিশ আজমেরী ওসমানের বাড়ি ও অফিস ঘেরাও করে রাখে। তবে পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। তবে তার সহযোগী মোকলেছুর রহমান ও শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। 

ওসি আসাদুজ্জামান বলেন, “আজমেরী ওসমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”