ফেনীতে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ৪

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় এক গৃহবধূর লাশ তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ; এ ঘটনায় ওই নারীর স্বামীসহ শ্বশুরবাড়ির চারজনকে আটক করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2019, 06:37 AM
Updated : 4 Sept 2019, 06:37 AM

উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর সতর গ্রাম থেকে মঙ্গলবার রাতে নাসরিন আক্তার মঞ্জুর (২৭) লাশ তারা উদ্ধার করেন বলে ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান।

নাসরিন ওই গ্রামের আমিনুল হকের ছেলে সৌদি আরব প্রবাসী মমিনুল হকের স্ত্রী। তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের আবুল হোসেনের মেয়ে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নসরিনের স্বামী মমিনুল, শাশুড়ি জাহানারা (৬৫), ননদ রাবেয়া (৩২) ও সাফিয়াকে (২৮) আটক করেছে বলে ওসি জানান।

নাসরিনের বড় বোন ছকিনা আক্তার বলেন, ২০০৮ সালে মমিনুলের সঙ্গে নাসরিনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে নাসরিনকে যৌতুকের দাবিতে তার শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করে আসছিল। এ ঘটনায় ২০১৫ সালে নাসরিন থানায় মামলা করে।

“ওই সময় নাসরিনের স্বামী দেশে ফিরে বিষয়টি মিমাংসা করে। কিন্তু আমিনুল চলে যাওয়ার পর নাসরিনের উপর আবার নির্যাতন শুরু হয়। গত সাত-আট মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন মমিনুল । এসব বিষয় নিয়ে তাদের মধ্যে নিয়মিত ঝগড়া বিবাদ লেগে থাকতো।”

নাসরিনের মামা ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ইকবাল উদ্দিন বলেন, “মঙ্গলবার দুপুরে মমিনুল বাড়িতে ফোন করে নাসরিন অসুস্থ বলে জানায়। পর বিকালে নাসরিনের মৃত্যুর খবর দেন তার স্বামী।

পরে নাসরিনের বাড়ির লোকজন বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে শ্বশুরবাড়ি থেকে নাসরিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় বলে জানান তিনি।

লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।