ঠাকুরগাঁওয়ে তরুণ-তরুণীকে অপহরণের চেষ্টা, আটক ২

ঠাকুরগাঁও শহরে তরুণ-তরুণীকে অপহরণ চেষ্টার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2019, 03:41 PM
Updated : 13 August 2019, 03:41 PM

মঙ্গলবার দুপুরে জেলা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে বলে সদর থানার পরিদর্শক (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান।

আটকরা হলেন শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে হিরু বিশ্বাস (১৮) ও কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫)।

পরিদর্শক চিত্ত রঞ্জন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রামের সৌরভ চন্দ্র রায় ও স্মৃতি রাণী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। সেখানে চটপটি-ফুসকা খাওয়া শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিকশায় ওঠেন তারা।

“এ সময় হিরু বিশ্বাসসহ আরও কয়েকজন যুবক তাদের জোর করে তাদের অটোরিকশায় তুলে নেয়। এরপর তারা অটোরিকশা নিয়ে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় সৌরভ ও স্মৃতি চিৎকার শুরু করেন।”

চিত্ত রঞ্জন বলেন, তাদের চিৎকার শুনে স্থানীয়রা অটোরিকশা আটক করে এবং অপহরণকারী হিরু ও অটোচালক ইসলামকে মারধর দেয়। এ সময় অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।

চিত্ত রঞ্জন রায় বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।