ঠাকুরগাঁওয়ে পুকুরে ডুবে ৩ জনের মৃত্যু

ঠাকুরগাঁও সদর ও হরিপুর উপজেলায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2019, 12:44 PM
Updated : 3 August 2019, 12:44 PM

নিহতরা হলেন জেলা শহরের নিশ্চিন্তপুর এলাকার দুলালের ছেলে সাজ্জাদ হোসেন শুভ (১৪), সদর উপজেলার রহিমানপুর গ্রামের বেলাল হোসেনের আড়াই বছর বয়সী ছেলে হোসেন ও হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামের ইসাহাক আলীর ১০ মাস বয়সী ছেলে ইমরান আলী।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মফিদার রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শনিবার বেলা ১২টার দিকে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে সাজ্জাদ হোসেন উপজেলা পরিষদ চত্বরের পুকুরে গোসল করতে নামে।

“একপর্যায়ে পুকুরের মাঝখানে সাজ্জাদ তলিয়ে যায়। বন্ধুরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে পুকুরে সাজ্জাদকে খোঁজা শুরু করে। না পেয়ে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চালিয়ে ডুবন্ত অবস্থায় সাজ্জাদকে উদ্ধার করে।”

তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান স্টেশন ইনচার্জ মফিদার রহমান।

সাজ্জাদ জেলা শহরের আইডিয়াল উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু বলেন, হোসেনের দাদু বাড়ির পাশের পুকুরে গরুকে গোসল করাতে গেলে হোসেন তার সঙ্গে গিয়েছিল। কিছুক্ষণ পরে তার লাশ পুকুরে ভেসে উঠলে পরিবারের লোকজন উদ্ধার করে। সে পুকুরে পড়ে গিয়েছিল বলে পরিবারের লোকজনের ধারণা।

জেলার হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পাভেল তালুকদার বলেন, বাড়ির আঙ্গিনায় খেলা করছিল ১০ মাসের শিশু ইমরান। পরে পরিবারের লোকজন বাড়ির পাশের পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।