নবাবগঞ্জে ছেলেধরা সন্দেহে নারী আটক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছেলেধরা সন্দেহে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2019, 08:21 AM
Updated : 23 July 2019, 10:01 AM

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ গোলাম নবী শেখ জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগমারা বাজার এলাকা তাকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

২৫ বছর বয়সী ওই নারীর বাড়ি খুলনায়। তিনি কেরানীগঞ্জের রুহিতপুরে ভাড়া বাসায় থাকেন বলে তার বরাত দিয়ে স্থানীয়রা জানিয়েছেন।

বাগমারা এলাকার বাসিন্দা মো. মোজাদ্দেদ হোসেন খান নয়ন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই নারী বেলা ১১টার দিকে বাগমারা বাজারের সেতুর ঢালে অবস্থান করছিলেন। তার গতিবিধি দেখে সন্দেহজনক মনে হলে কয়েকজন তার সঙ্গে কথা বলেন।

“এখানে কার জন্য অপেক্ষা করছেন জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘আমার ছোট আম্মার জন্য। সে আমাকে এখানে অপেক্ষা করতে বলেছে।’ আমরা আড়ালে গিয়ে তার গতিবিধি লক্ষ করি। এরপর ওই নারী স্থান পরিবর্তন করে বাগমারা লাইসিয়াম ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গিয়ে দাঁড়ান। তাতে আমাদের সন্দেহ হয়। আমরা তার কাছে গিয়ে তার ছোট আম্মার মোবাইল নম্বর চাই। তিনি তা দিতে পারেন নাই। আমাদের সন্দেহ হলে তার সঙ্গে থাকা ব্যাগে কী রয়েছে দেখতে চাই। তিনি শিশুদের কয়েকটি জামা দেখান। তারপর তাকে বিভিন্নভাবে প্রশ্ন করা হলে তিনি সদুত্তর দিতে পারেননি।”

এ সময় তাকে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয় বলে তিনি জানান।

পরিদর্শক গোলাম নবী শেখ বলেন, তাকে নিরাপদে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।