শরীয়তপুরে ধর্ষণের মামলা তুলে নিতে আসামির ‘হুমকি’

শরীয়তপুরের জাজিরায় ধর্ষণের মামলার এক আসামি জামিনে বেরিয়ে বাদী ও তার পরিবারের সদস্যদের মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2019, 07:55 AM
Updated : 11 July 2019, 08:04 AM

এ ঘটনায় মেয়েটির বাবা বুধবার জাজিরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বলে ওসি মো. বেলায়েত হোসেন জানান। 

যার বিরুদ্ধে জিডি করা হয়েছে সেই মাসুদ বেপারী জাজিরা পৌরসভার হরিয়াশা আক্কেল মাহমুদ মুন্সি কান্দি গ্রামের ইউনুছ বেপারীর ছেলে। ইউনুস জাজিরা পৌরসভার মেয়র।

গত ২৯ জুন জাজিরা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইউনুছসহ দুইজনের বিরুদ্ধে জাজিরা থানায় মামলা হয়। ইউনুছ ওই মামলার প্রধান আসামি।  

মেয়েটির পরিবারের অভিযোগ, গত সোমবার মাসুদ আদালত থেকে জামিনে মুক্তি পায়। এরপর থেকে মাসুদ ও তার লোকজন তাদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে।

ঘটনার বর্ণনায় ওসি বলেন, “ঘটনার দিন মাসুদ মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় বাড়ি কেউ না থাকার সুযোগে সে মেয়েটিকে ধর্ষণ করে।

“এ ঘটনায় মাসুদকে ওই রাতেই পুলিশ গ্রেপ্তার করে। পরদিন মেয়েটির বোন মাসুদকে প্রধান আসামি করে দুইজনের বিরুদ্ধে মামলা করেন।”

পরে মাসুদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মেয়েটির বাবা বলেন, মঙ্গলবার রাতে মাসুদ তার দলবল নিয়ে তাদের বাড়িতে গিয়ে দরজা খুলতে বলে । কিন্তু তারা ভয়ে দরজা খোলেনি। তখন বাইরে থেকে মাসুদ মামলা তুলে নেওয়ার হুমকি দেয়।

তিনি বলেন, “আমরা চরম আতঙ্কে আছি। ওরা আমাদের যে কোন সময় বড় ধরনের ক্ষতি করতে পারে।”

এ অভিযোরগের  বিষয়ে বিষয়ে জানতে চাইলে মাসুদ বেপারী বলেন, “আমার নামে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে। আমি জামিনে এসে কাউকে হুমকি দেইনি।” 

ওসি বলেন, মেয়েটির পরিবারের নিরাপত্তার জন্য ওই এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।