সৈয়দপুর আর্মি ইউনিভার্সিটিতে ক্যারিয়ার ফেয়ার

নীলফামারীর সৈয়দপুরে আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে প্রথমবারের মতো ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2019, 05:33 PM
Updated : 24 June 2019, 05:33 PM

ক্যারিয়ার সোসাইটি উদ্যোগে বিশ্ববিদ্যালয় চত্বরে আগামী বুধবার (২৬ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হবে।

সোমবার দুপুরে ক্যারিয়ার সোসাইটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

এর আগে রোববার বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে ক্যারিয়ার ফেয়ার আয়োজনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

ক্যারিয়ার ফেয়ার কর্মসূচি সমন্বয়ক রাশেদুজ্জামান রাতুল বলেন, সৈয়দপুর আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে প্রথমবারের মতো ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হবে।

“সরকারের এক্সেস টু ইনফরমেশন (এটুআই), নীলফামারী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি, উত্তরা ইপিজেড, এক্সিলেন্স বাংলাদেশ এবং ইউথ প্রিনিউয়ার বাংলাদেমের সার্বিক সহযোগিতায় এই মেলায় অন্তত ২০  চাকরিদাতা কোম্পানি অংশ নিচ্ছে।”

চাকরি প্রত্যাশী প্রার্থীরা তাদের পছন্দনীয় কোম্পানিতে বায়োডাটা জমা দেবেন। প্রার্থীদের সিভি গ্রহণ শেষে সেখানেই তা যাচাইবাছাই এবং মৌখিক পরীক্ষা নেবেন কোম্পানির কর্মকর্তারা।

তিনি আরও জানান, ক্যারিয়ার ফেয়ারের পাশাপাশি সেখানে ক্যারিয়ার সম্পর্কিত ও দিক নির্দেশনামূলক তিনটি সেমিনার আয়োজন করা হয়েছে মেলা চত্বরে।

ক্যারিয়ার ফেয়ার ২০১৯ সিজন-১ এর মিডিয়া পার্টনার হলো- ৭১ টেলিভিশন, এটিএন বাংলা ও এটিএন নিউজ, দৈনিক কালের কণ্ঠ, দি ডেইলি স্টার এবং পিপলস রেডিও ৯১.৬ এফএম।